বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ০৩:৩৯ পূর্বাহ্ন

কুমারখালীর যদুবয়রা ইউনিয়নে বিট পুলিশিং কার্যক্রমের উদ্বোধন

নিউজ ডেক্স:
  • প্রকাশিত সময় : সোমবার, ৫ অক্টোবর, ২০২০
  • ২৪ পাঠক পড়েছে

যদুবয়রায় মাদক নির্মূল করতে সম্মিলিতভাবে কাজ করার অঙ্গীকার, মাদকসেবী ও ব্যবসায়ীদের কোন ভাবেই ছাড় দেওয়া হবে না, পুলিশি সেবা মানুষের দোরগোড়ায় পৌঁছে দেওয়া হবে
‘মুজিব বর্ষের অঙ্গীকার,পুলিশ হবে জনতার’এই প্রতিপাদ্যের আলোকে পুলিশি সেবা জনগণের দোর গোড়ায় পৌঁছে দিতে কুষ্টিয়ার কুমারখালীর উপজেলা যদুবয়রায় বিট পুলিশিং কার্যক্রম উদ্বোধন করা হয়েছে।
আজ যদুবযরা ইউনিয়নের যদুবযরা ক্যাম্পের এসআই (নি:) লুৎফর রহমানও সহকারী এ এস আই (নি:) পিকুল হোসেন কে বিট অফিসার হিসেবে দায়িত্ব দিয়ে অনুষ্ঠানটি উদ্বোধন করা হয়েছে।
বেলা ১১ টায় কুমারখালী শহর ফাড়ির ইনচার্জ মোঃ আন- নুর জাহিদের উপস্থিতিতে থানার অফিসার ইনচার্জ মজিবুর রহমানের সার্বিক তত্ত্বাবধানে কুমারখালী উপজেলার যদুবযরা ইউনিয়নের বিট পুলিশিং এর উদ্বোধনী অনুষ্ঠান উদ্বোধন ও সভাপতিত্ব করেন যদুবযরা পুলিশ ক্যাম্প ইনচার্জ লুৎফর রহমান ।
এসময় উপস্থিত থেকে বক্তব্য রাখেন কূমারখালী উপজেলা ছাত্রলীগের সাবেক নেতা মিজানুর রহমান মিজান, যদুবযরা ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান আব্দুস সাত্তার মোল্লা , সাবেক শিক্ষক লুৎফর রহমান, কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসির সদস্য ,এম এ ওহাব,, কুষ্টিয়া প্রেসক্লাবের সদস্য মাহমুদ আলাল,কাঙাল হরিনাথ প্রেসক্লাবের দপ্তর সম্পাদক মিজানুর রহমান নয়ন, জেলা ছাত্রলীগের সাবেক সহ – সভাপতি আকাশ রেজা ,ছাত্র নেতা সোহেল রানা সহ সকল ইউপি সদস্য প্রমুখ। এছাড়াও উপস্থিত ছিলেন ,সাংবাদিক বৃন্দ, গ্রাম পুলিশ, সামাজিক ও রাজনৈতিক ব্যক্তিবর্গ, বিভিন্ন পেশার মানুষ সহ স্কুল কলেজের শিক্ষকবৃন্দ।বক্তারা বলেন, মুজিব বর্ষের অঙ্গিকার পুলিশ হবে জনতার অপরাধ দমন এবং পুলিশী সেবা বাড়িতে বাড়িতে পৌঁছে দেয়ার লক্ষে বিট পুলিশিং কার্যক্রম চালু করা হয়েছে। জনগন দ্রুত যেন পুলিশি সেবা পায় এবং অপরাধ দমন ও আইনশৃঙ্খলা স্বাভাবিক রাখতেই এটি চালু করা হয়েছে।

নিউজটি শেয়ার করে আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © 2019-2020 । somosamoyikbarta
Design and Developed by DONET IT
SheraWeb.Com_2580