শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ১২:৩১ অপরাহ্ন

অনুমতি নিয়েই ৯ জনকে হত্যা করেছেন মক্কেল, দাবি আইনজীবীর

অনলাইন ডেক্স :
  • প্রকাশিত সময় : বৃহস্পতিবার, ১ অক্টোবর, ২০২০
  • ১২ পাঠক পড়েছে

অনুমতি নিয়েই জাপানে ‘টুইটার কিলার’ নামে পরিচিতি পাওয়া তাকাহিরো শিরাইশি নয়জনকে হত্যা করেছেন বলে আদালতে দাবি করেছেন তার আইনজীবী।
জানা গেছে, ২৯ বছর বয়সী তাকাহিরো শিরাইশি নয়জনকে হত্যার দায় স্বীকার করে নিয়েছেন । তবে তার আইনজীবীর দাবি, টুইটারে অনেকে আত্মহত্যার ইচ্ছা প্রকাশ করতেন, তাকাহিরো বেছে বেছে তাদেরই খুন করেছেন। তাই তার বিরুদ্ধে শাস্তি কমানো উচিৎ।

জাপানের সংবাদমাধ্যম এনএইচকে’র প্রতিবেদনে বলা হয়, হত্যার পর প্রমাণ লুকাতে মরদেহ টুকরো টুকরো করে কেটে ফেলতেন তাকাহিরো । তারপর বাক্সে ভরে বাড়িতেই রেখে দিতন সেগুলো।

তাকাহিরো শিরাইশি’র এমন হত্যাকাণ্ডের কথা পুলিশ জানতে পারে তিন বছর আগে। ২০১৭ সালে জাপানের ২৩ বছর বয়সী এক নারী টুইটারে লেখেন, তিনি আত্মহত্যা করতে চান। তারপর থেকেই নিখোঁজ ছিলেন তিনি। পরে ওই নারীর ভাই সেই টুইটারে খোঁজ করে সন্দেহজনক এক ব্যক্তির খোঁজ পান। ওই ঘটনার পর পুলিশ তদন্ত করে তাকাহিরোকে গ্রেফতার করে পুলিশ।

জাপান পুলিশের পক্ষ থেকে বলা হয়েছে, তাকাহিরোর শিকার ১৫ থেকে ২৬ বছর বয়সী ছেলেমেয়েরা। তিনি টুইটারে খুঁজে দেখতেন, কারা আত্মহত্যার ইচ্ছা প্রকাশ করেছে। তাদের বলতেন, আমি আপনাকে মরতে সাহায্য করব। কাউকে বলতেন, আমিও আপনার সঙ্গে আত্মহত্যা করতে চাই। তার বিরুদ্ধে ধর্ষণেরও অভিযোগ আছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
Design and Developed by DONET IT
SheraWeb.Com_2580