বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১, ০১:৪৮ পূর্বাহ্ন

উত্তর নারায়নপুর লায়ন্স ফুটবল টুর্নামেন্টের সেমিফাইনাল খেলা অনুষ্ঠিত

অনলাইন ডেক্স :
  • প্রকাশিত সময় : শনিবার, ২৮ নভেম্বর, ২০২০
  • ১ পাঠক পড়েছে

ঝিনাইদহের উত্তর নারায়নপুর লায়ন্স ক্লাবের উদ্যোগে ফুটবল টুর্নামেন্টের সেমিফাইনাল খেলা সম্পূর্ণ হয়েছে। শনিবার (২৮ নভেম্বর ) বিকেলে সদর উপজেলার উত্তর নারায়নপুর মডেল দাখিল মাদ্রাসা ও মাধ্যমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে এ খেলার অনুষ্ঠিত হয়।

সেমিফাইনাল খেলায় কালীগঞ্জ হেলাই ফুটবল একাদশকে পিলান্টিতে ১-০ গোলে হারিয়ে ঝিনাইদহ জেলা ফুটবল একাদশ বিজয়ী হয়ে ফাইনালে উঠে । দুপুর থেকে ফুটবল খেলা দেখতে একে একে মাঠে জড়ো হয় শিশু-কিশোরসহ নানা বয়সী মানুষ। খেলার প্রতিটি মুহূর্তেই আনন্দে ফেটে পড়েন দর্শকরা।

সেমিফাইনাল খেলাটি উপভোগ করেন, ৩নং সাগান্না ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন বিএনপির সভাপতি আলাউদ্দিন আল-মামুন, সাগান্না ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের (একাংশের) সভাপতি মোজাম্মেল হোসেন,সাধারণ সম্পাদক মুন্সী শাহিন রেজা সাঈদ, উত্তর নারায়নপুর ত্রিমহনী চাউল কল মালিক সমিতির সাধারণ সম্পাদক আক্তার ভান্ডারী,সাগান্না ইউনিয়ন আওয়ামী লীগের(একাংশ) সহ-সভাপতি শহিদুল ইসলাম শহিদ মেম্বার, বাবুল,উত্তর নারায়ণ পুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু দাউদ, বিশিষ্ট সমাজ সেবক ও ব্যাবসায়ী আরশাদ আলী,ইউনুস মেলেটারীসহ বিভিন্ন পেশাজীবি ও রাজনৈতিক নেতৃত্ববৃন্দগন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
Design and Developed by DONET IT
SheraWeb.Com_2580