সোমবার, ১৮ জানুয়ারী ২০২১, ১২:৩২ পূর্বাহ্ন

কিসের ইঙ্গিত দিচ্ছে ‘কর্ণ সেন’ ওরফে ক্রুশলের ইনস্টাগ্রাম?

অনলাইন ডেক্স :
  • প্রকাশিত সময় : শুক্রবার, ১৮ ডিসেম্বর, ২০২০
  • ৩ পাঠক পড়েছে

‘কর্ণ সেন’ বাস্তব জীবনের ক্রুশল আহুজা আর অদ্রিজা রায় ভাল বন্ধু । এটা তারা অনেক আগেই নিয়েছেন। সম্প্রতি কর্ণের স্ত্রী রাধিকার অফস্ক্রীন জীবনে নতুন কেউ এসেছে তার আভাস পাওয়া গেছে। এবার এলো নতুন খবর। একই পথে হাঁটছেন কর্ণও।  সোমবার সন্ধেবেলা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ক্রুশল আহুজা, অদ্রিজা রায়ের যুগল ছবি দেখে সেটাই ধরে নিচ্ছেন দর্শক।
তবে ক্রুশলের পাশে অদ্রিজাকে দেখে খুশি হতে পারেননি অনেকে। তাদের মনে অনস্ক্রীন এ জুটি বাস্তব জীবনেও একেবারে পারফেক্ট। অর্থাৎ ‘কী করে বলব তোমায়’ যে জুটি বানিয়ে দিয়েছে সেই জুটি ছাড়া অন্য কাউকে মানতেই রাজি নন দর্শকদের কেউ কেউ।
আনন্দবাজারের খবরে জানানো হয়েছে প্রায় এক মাস আগে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল ক্রুশল-অদ্রিজার একটি ছবি। যুগলে কালো পোশাকে নেট পাড়ায় হইচই ফেলে দিয়েছিলেন। ক্রুশল পরেছিলেন কালো পাঞ্জাবি। অদ্রিজা সুন্দরী কালো শিফনে। ছবিতে দু’জনের হাসি, কাছাকাছি দাঁড়িয়ে পোজ দেওয়া প্রশ্ন তুলেছিল, প্রেম করছেন তারা?

টেলিপাড়া বলেছে, ১ অক্টোবর থেকে নাকি ডেট করছেন দুই তারকা। অর্থাৎ, মাঝে স্বস্তিকার সঙ্গে ক্রুশলের যে প্রেমের গুঞ্জন শোনা গিয়েছিল সেটি সত্যি নয়। সত্যি নয়, ক্রুশলের সঙ্গে অনামিকা চক্রবর্তীর (এখানে আকাশ নীল) গসিপও।
দুই তারকাই সেই সময় রেখেঢেকে জানিয়েছিলেন, ক্রমশ তাদের পাশাপাশি দু’জনের বন্ধুদের মধ্যেও ভাল বন্ডিং তৈরি হয়ে গিয়েছে। তাই যখনই তারা এক সঙ্গে বেরোন, একটা গ্যাং সঙ্গে থাকে। এছাড়া, কাজের ফাঁকে আড্ডা, ফোন চলে ক্রুশল-অদ্রিজার মধ্যে। তার পরেই যুগলের ইনস্টা ছবি যেন দেখিয়ে দিল, চাইলে কঠিন সময়েও প্রেম হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
Design and Developed by DONET IT
SheraWeb.Com_2580