শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ১১:০৭ অপরাহ্ন

কুলাউড়ায় সড়ক নির্মাণে অনিয়ম, নিম্নমানের ইট সলিং

অনলাইন ডেক্স :
  • প্রকাশিত সময় : বুধবার, ২১ অক্টোবর, ২০২০
  • ২ পাঠক পড়েছে

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার টিলাগাও ইউনিয়নের কাজিরগাও গ্রামের মসজিদ সংলগ্ন সলিং করন কাজে দূর্নীতি ও অনিয়মের অভিযোগ পাওয়া গেছে। ইউনিয়ন পরিষদ কর্তৃক বাস্তবায়ন হওয়া ২০১৯-২০ অর্থবছরের এলজিএসপি-৩ এর তথ্য বোর্ডের আওতাধীন ১লক্ষ টাকা বরাদ্দের এই প্রকল্পের কাজে একেবারে নিম্নমানের ইট ব্যবহার করা হয়েছে। মসজিদ সংলগ্ন দু’শ ফুট রাস্তার বেশীরভাগ ইট আধলা (ভাঙ্গা ইট) ও নিম্নমানের ইট দিয়ে সলিং করে দ্রুত বালু দিয়ে ঢেকে দেয়া হয়েছে বলে জানান এলাকাবাসী।

স্হানীয়রা আরো জানিয়েছেন, নিম্নমানের সলিং করণ কাজ না করার বিষয়ে মেম্বারকে জানালে তা ভ্রুক্ষেপ করেননি। তরিগরি করে অন্যান্য উপকরণ সহ কৃষকদের দিয়েও কাজ করায় তা শেষ হতে না হতেই ইতিমধ্যে বিভিন্ন স্থান ভেঙ্গে পড়ার আশঙ্কা দেখা দিয়েছে।

নিম্নমানের ইট সহ অন্যান্য উপকরন দিয়ে সলিং কাজের বিষয়টি নিয়ে মেম্বার আব্দুল মালিক ফজলু এর কাছে জানতে চাইলে তিনি জানান, নিম্নমানের ইট বসিয়েছি তো কি হয়েছে? আমার যা ইচ্ছে তাই করবো,তাতে কারো সাহস নেই আমাকে কিছু করার।

টিলাগাও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মালিক এর কাছে অনিয়মের বিষয়ে জানতে চাইলে তিনি জানান, রাস্তার সলিং কাজে অনিয়ম থাকতে পারে, ঘটনাস্থলে আমি যায়নি। আমি নিজে গিয়ে খুব দ্রুত বিষয়টি খতিয়ে দেখছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
Design and Developed by DONET IT
SheraWeb.Com_2580