শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০৯:৪৫ অপরাহ্ন

জানুয়ারিতেই বিয়ে

অনলাইন ডেক্স :
  • প্রকাশিত সময় : শুক্রবার, ১৫ জানুয়ারী, ২০২১
  • ৩৮ পাঠক পড়েছে

বছরশুরুতেই বলিউডে বিয়ের খবর। শোনা যাচ্ছে, জানুয়ারি মাসেই গাঁটছড়া বাঁধতে চলেছেন অভিনেতা বরুণ ধওয়ন ও নাতাশা দালাল। গত বছরই তাঁদের বিয়ের জল্পনা ছিল তুঙ্গে। বরুণের কাকা অনিল ধওয়ন জল্পনা আরও উস্কে দিয়েছেন। প্রথমে গুজব বললেও, পরে তিনি স্বীকার করে নিয়েছেন যে খুব শিগগির বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন বরুণ।

বিয়ের ভেনু ঠিক হয়েছে আলিবাগে। প্রথমে বিদেশে ডেস্টিনেশন ওয়েডিংয়ের পরিকল্পনা থাকলেও অতিমারির কারণে তার বদলে আলিবাগেই একটি পাঁচতারা হোটেল বুক করা হয়েছে। তবে কোভিড-বিধি মেনেই বিয়ের পরিকল্পনা করা হচ্ছে বলে ইন্ডাস্ট্রি সূত্রে খবর। পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুবান্ধবের উপস্থিতিতেই বিয়ে হবে বলে শোনা যাচ্ছে। ধওয়ন পরিবারের পক্ষ থেকে ই-কার্ডে নিমন্ত্রণপত্র পাঠানো হয়েছে। সেখানে ২২ থেকে ২৫ জানুয়ারি ডেট ব্লক করে রাখতে বলা হয়েছে অতিথিদের। শোনা যাচ্ছে, ২২ ও ২৩ তারিখ যথাক্রমে সঙ্গীত ও মেহন্দির অনুষ্ঠানের আয়োজন করা হবে আর ২৪ জানুয়ারি বিয়ে। বিয়ের এক দিন আগেই ধওয়ন ও দালাল পরিবার ভেনুতে পৌঁছবেন।

পেশায় ফ্যাশন ডিজ়াইনার নাতাশা এর আগে অনেকেরই ব্রাইডাল ওয়্যার ডিজ়াইন করেছেন। বিয়ের পোশাকও পাত্রী নিজেই ডিজ়াইন করবেন বলে খবর। তবে কর্তার পরনে কোন সেলেব্রিটি ডিজ়াইনারের পোশাক দেখা যাবে, তা এখনও জানা যায়নি। ইন্ডাস্ট্রির বন্ধুদের জন্যও তাঁরা পার্টি দেবেন বলে আশা করা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
Design and Developed by DONET IT
SheraWeb.Com_2580