বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ০৭:৪৬ অপরাহ্ন

ঝিনাইদহ জেলার নবাগত পুলিশ সুপারের সাথে জেলা রিপোর্টার্স ইউনিটির নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাত

অনলাইন ডেক্স :
  • প্রকাশিত সময় : শনিবার, ৩ অক্টোবর, ২০২০
  • ৫ পাঠক পড়েছে

ঝিনাইদহ জেলার নবাগত পুলিশ সুপার মহোদয় জনাব মোঃ মুনতাসিরুল ইসলাম এর সাথে সৌজন্য সাক্ষাত ও ফুলেল শুভেচ্ছা বিনিময় করেন ঝিনাইদহ জেলা রিপোর্টার্স ইউনিটি’র নেতৃবৃন্দ। শনিবার ( ৩ অক্টোবর) সকালে পুলিশ সুপারের নিজ কার্যালয়ে এ সৌজন্য সাক্ষাত করা হয়।
২১ সেপ্টেম্বর ঝিনাইদহ জেলা পুলিশে সুপারিনডেন্ট হিসাবে যোগদান করেন মুনতাসিরুল ইসলাম এবং ঝিনাইদহ থেকে কক্সবাজারে বদলি হয় প্রাক্তন পুলিশ সুপার হাসানুজ্জামান পিপিএম।বিসিএস ২১ তম ব্যাসের এই কর্মকর্তা এর পূর্বে ডিএমপিতে লজিস্টিক শাখায় কর্মরত ছিলেন।কর্মজীবনে বিভিন্ন সময় বিভিন্ন স্থানে চৌকশ বুদ্ধি মত্তা ও সুনামের সাথে কাজ করেছেন তিনি। তিনি চট্টগ্রামের সাতকানিয়া সার্কেল অফিসার ও নারায়ণগঞ্জে অতিরিক্ত পুলিশ সুপার হিসাবেও দায়িত্ব পালন করে এসেছেন।২১ সেপ্টেম্বর তিনি ঝিনাইদহের পুলিশ সুপার হিসেবে দায়িত্বভার বুঝে নেন। নবাগত এই পুলিশ সুপার জেলার সকল রাজনৈতিক, সাংবাদিক, সামাজিক সংগঠনসহ সুধি ও সচেতন মহলের সহযোগিতা পেলে সুন্দর এবং সুশৃঙ্খল জেলা হিসেবে গড়ে তোলার প্রত্যয় ব্যক্ত করেন।

সেসময় উপস্থিত ছিলেন, সংগঠনের সভাপতি মীর জিল্লুর রহমান, সাধারন সম্পাদক আন্দোলনের বার্তা ২৪ এর সম্পাদক এবং দৈনিক অন্যদিগন্ত ও দৈনিক সত্যপাঠের ঝিনাইদহ জেলা প্রতিনিধি সাহিদুল এনাম পল্লব, সিনিয়র সহসভাপতি সিরাজুল ইসলাম মল্লিক, সহ সভাপতি এ টি এম ওয়াহিদুজ্জামান টূকু, যুগ্ন সাধারন সম্পাদক , দৈনিক একুশে সংবাদ প্রতিনিধি ও দৈনিক প্রজম্নের ভাবনা পত্রিকার জেলা প্রতিনিধি মাহমুদ আল হাসান সাগর, প্রচার সম্পাদক বিদ্রোহী ডট কমে’র সম্পাদক ওমর আলী সোহাগ, দপ্তর সম্পাদক ও দৈনিক স্বাধীন বাংলা পত্রিকার সদর প্রতিনিধি সাহিদুর রহমান সন্টু, আনন্দ টেলিভিশনের ঝিনাইদহ জেলা প্রতিনিধি মাজেদ রেজা বাধন,দৈনিক নবচিত্র পত্রিকার প্রতিনিধি লালন মণ্ডল, দৈনিক কল্যাণ পত্রিকা ও গ্রামের খবর নিউজ পোর্টালের জেলা প্রতিনিধি মোঃ সবুজ মিয়া, দৈনিক ভোরের পাতা পত্রিকার জেলা প্রতিনিধি ও ডিজিটাল নিউজের সম্পাদক ইমদাদুল হক, দৈনিক সময়ের কলম পত্রিকার জেলা প্রতিনিধি ও দৈনিক শিরোমণি’র ব্যুরো প্রধান সম্রাট শাহ্ প্রমুখ।

সাক্ষাতকালে পুলিশ সুপার মহোদয় আরও বলেন, সন্ত্রাস, জঙ্গী,মাদকের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তোলার জন্য সকল প্রকার প্রশাসনিক সহায়তা প্রদান করতে সম্মতি জানিয়েছেন এবং বস্তু নিষ্ঠ বজায় রেখে সংবাদ পরিবেশনের মাধ্যমে সমাজের সত্য ঘটনা তুলে ধরে আইনি সহায়তা করতে আহবান জানান।
Attachments area

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
Design and Developed by DONET IT
SheraWeb.Com_2580