সোমবার, ০১ মার্চ ২০২১, ১২:৩১ পূর্বাহ্ন

ডোমারে গ্রামীণ সড়ক রক্ষনাবেক্ষন মাস অক্টোবর উদ্বোধন

অনলাইন ডেক্স :
  • প্রকাশিত সময় : বৃহস্পতিবার, ১ অক্টোবর, ২০২০
  • ৯ পাঠক পড়েছে

“মুজিব বর্ষের অঙ্গিকার,সড়ক হবে সংস্কার” এই শ্লোগানকে সামনে রেখে নীলফামারীর ডোমারে গ্রামীণ সড়ক রক্ষনাবেক্ষন মাস অক্টোবর উদ্বোধন করা হয়েছে।
এলজিইডির তত্বাবধানে বৃহস্পতিবার(১ অক্টোবর) সকাল সাড়ে ১১টায় উপজেলার বোড়াগাড়ী ইউনিয়নের শিমুলতলী UZR-2002বোড়াগাড়ী পারঘাট সড়ক সংস্কার কাজের পরিদর্শন করেন-উপজেলা প্রকৌশলী মিজানুর রহমান সরদার। এসময় সাথে ছিলেন উপ-সহকারী প্রকৌশলী আবু বক্কর ছিদ্দিক। পরিদর্শন কালে সংস্কার কাজে নিয়োজিত নারী শ্রমিকদের জন্য নতুন কোদাল, ডালি, হাসুয়া,দা ও ছাতা সরবরাহ করা হয়।
এলজিইডির উপজেলা প্রকৌশলী মিজানুর রহমান সরদার জানান,ডোমার উপজেলায় ১৩৯.৭ কিলোমিটার পাকা ও ৪৩৮.৫৪ কিলোমিটার কাঁচা সড়ক রয়েছে। সম্প্রতি অতিবৃষ্টির কারনে ওই সকল সড়কের কিছু কিছু জায়গায় মাটি সরে যায় আবার কিছু কিছু যায়গায় ছোট ছোট গর্তের সৃষ্টি হয়েছে। ওই সকল সড়কে মেরামতের জন্য এলজিইডির মাধ্যমে দুস্থ মহিলা শ্রমিক নিয়োগ প্রদান পূর্বক মেরামত কার্যক্রম শুরু হয়েছে। গ্রামীণ সড়ক রক্ষণাবেক্ষণে এলজিইডির কর্মকর্তা/কর্মচারীরা সার্বক্ষনিক তদারকি করছেন এবং রাত ৮টা পর্যন্ত কাজ করে যাচ্ছেন। কারন গ্রামের সড়ক সচল থাকলে যোগাযোগ ব্যবস্থা ও দেশের অর্থনৈতিক প্রবৃদ্ধি বজায় থাকবে। গ্রামীন জনগনের আর্থসামাজিক উন্নয়নে অবদান রাখছে এলজিইডি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
Design and Developed by DONET IT
SheraWeb.Com_2580