মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ০২:০৬ অপরাহ্ন

তালতলীতে ৫ম শ্রেণির শিক্ষার্থী ধর্ষণ,ধর্ষক গ্রেফতার

অনলাইন ডেক্স :
  • প্রকাশিত সময় : শুক্রবার, ২ অক্টোবর, ২০২০
  • ৮ পাঠক পড়েছে

বরগুনার তালতলীতে সুখী নামের ১১ বছরের এক শিশুকে ধর্ষণের দায়ে ধর্ষক মোঃ সোবাহান (৬৫) কে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় থানায় ধর্ষণ মামলা হয়েছে। ধর্ষণের শিকার শিশুটিকে উদ্ধার করে ডাক্তারী পরীক্ষার জন্য বরগুনা হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোঃ কামরুজ্জামান শুক্রবার(০২ অক্টোবর) বেলা ১১ টায় ধর্ষণের বিষয় মামলা হয়েছে বলে নিশ্চিত করেন।

পুলিশ ও স্থানীয় সৃত্রে জানা যায়,উপজেলার লালুপাড়া এলাকার মৃত্যু আবদুল কাশেম মাস্টারের ছেলে সোবহান হাওলাদার ফকিরহাট বাজারে মুদিমনহরী দোকান দিয়ে আসছে। ঔ বাজারের তার দোকানের পাশেই ইদুপাড়া এলাকার দিনমজুর আবুল কালামের মেয় সুখী ৫ ম শ্রেণীর পড়ুয়া ১১ বছরের মেয়ে কেনাকাটার করতে গেলে, গত ২৮ সেপ্টেম্বর বিকাল সাড়ে ৩ টার দিকে মেয়েটিকে ডেকে জোরপূর্বক ধর্ষণ করেন সোবহান হাওলাদার। এসময় শিশুটির ধস্তাধস্তিতে মুখের বাঁধন খুলে গেলে শিশুটির ডাক চিৎকারে ও কান্নার শব্দে পথচারী শাকিল নামের এক যুবক দৌঁড়ে এসে শিশুটিকে উদ্ধার করে। শাকিল কে এইঘটনা কাউকে না বলার জন্য হুমকি দেওয়া হয়।বিষয়টি ঔ মেয়ের পরিবারকে বলে দেওয়াতে শাকিলকেও মারধর করে করেন তিনি এতে আহত হয়ে বরগুনা সদর হাসপাতালে ভর্তি হয়। এই ঘটনা ধামাচাপা দেওয়ার জন্য স্থানীয় প্রভাব শালী দের নিয়ে সমঝোতার চেষ্টা করেন সোবাহান।

এদিকে সুখীর বাবা দিনমজুর আবুল কালাম গতকাল বৃহস্পতিবার (০১ সেপ্টেম্বর) দিবাগত রাতে তালতলী থানায় নারী নির্যাতন দমন আইনের ২০০০ এর ৯(১) ধারার ধর্ষণ মামলা দায়ের করেন। এ ঘটনায় বৃদ্ধকে ফকিরহাট বাজার থেকে গ্রেফতার করে পুলিশ।

শিশুটির মা বলেন আমার মেয়ের সাথে যে ন্যাক্কারজনক ঘটনার বিচার চাই।

তালতলী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. কামরুজ্জামান মিয়া বলেন, শিশু ধর্ষণের ঘটনায় থানায় একটি মামলা হয়েছে একই সাথে অভিযুক্ত বৃদ্ধাকে গ্রেফতার করা হয়েছে।ধর্ষণের শিকার শিশুটিকে উদ্ধার করে ডাক্তারী পরীক্ষার জন্য বরগুনা হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
Design and Developed by DONET IT
SheraWeb.Com_2580