শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১, ১১:২২ পূর্বাহ্ন

দেবহাটায় মিথ্যা অপবাদ সহ্য করতে না পেরে অন্তস্বত্তা গৃহবধূর আত্মহত্যার চেষ্টা অভিযোগ দায়ের করে হুমকির মুখে ভিকটিমের পরিবার

অনলাইন ডেক্স :
  • প্রকাশিত সময় : মঙ্গলবার, ২০ অক্টোবর, ২০২০
  • ২ পাঠক পড়েছে

দেবহাটায় মুসলিম সম্প্রদায়ের কন্যা ও হিন্দু সম্প্রদায়ের যুবককে জড়িয়ে একদল কুচক্রীর রটিয়ে দেয়া মিথ্যা অপবাদ ও লাঞ্চনা সহ্য করতে না পেরে আত্মহত্যার চেষ্টা করেছে অন্তস্বত্তা এক গৃহবধূ। তিনি দেবহাটা উপজেলার বসন্তপুর গ্রামের ইসমাইল গাজীর মেয়ে (২৫)। বর্তমানে সুশিলগাতী কদমতলা এলাকায় স্বামীর সাথে ভাড়া বাড়ীতে থাকেন তিনি।
রবিবার রাত ১১ টার দিকে ভিকটিম অন্তস্বত্তা ওই গৃহবধূ স্বামীর বাড়ীতে থাকাবস্থায় গলায় দড়ি দিয়ে আত্মহত্যার চেষ্টা করে। আত্মহত্যার সময় পরিবারের সদস্যরা ঘরের দরজা ভেঙে তাকে উদ্ধার করে।
এঘটনায় থানায় অভিযোগ দায়ের করায় উল্টো ওই ভিকটিম নারীকে এলাকা থেকে তাড়িয়ে দিতে উঠে পড়ে লেগেছে অভিযুক্তরা। বর্তমানে অন্ত:স্বত্ত্বা ওই নারীর পরিবার নিরাপত্তাহীনতায় মানবেতর দিন কাটাচ্ছে।
ভূক্তভোগী ওই অন্তস্বত্তা গৃহবধূ জানান, কয়েকদিন আগে বিকাল বেলায় দেবহাটা সদরের জয়দেব নামের হিন্দু সম্প্রদায়ের এক ব্যাক্তি পাওনা টাকা পরিশোধ করতে সুশীলগাতীতে তাদের ভাড়া বাড়িতে আসে। এসময় জয়দেব ও ওই অন্তস্বত্তা গৃহবধূকে জড়িয়ে সুশীলগাঁতী গ্রামের খোকনের ছেলে আলমগীর হোসেন, আব্দুস সুবহানের ছেলে রবিউল ইসলাম ও শাহজাহান আলীর ছেলে শওকত হোসেন এলাকায় মিথ্যা পরকীয়ার অপবাদ রটিয়ে দেয়। এমনকি অভিযুক্তরা এলাকার বিভিন্ন মানুষকে ডেকে এনে ওই নারীকে বাড়িতে ফেলে লাঞ্চিত করে। একপর্যায়ে তাদের রটিয়ে দেয়া মিথ্যা অপবাদ ও লাঞ্চনা সহ্য করতে না পেরে রবিবার রাতে তিনি গলায় দড়ি দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন। একপর্যায়ে আত্মহত্যার চেষ্টাকালে তাকে উদ্ধারের পর স্বামী ও পরিবারের অন্যান্যদের পরামর্শে ভিকটিম গৃহবধূ বাদী হয়ে তাকে লাঞ্চিত ও মিথ্যা রটনাকারীদের বিরুদ্ধে দেবহাটা থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।
কিন্তু থানায় অভিযোগ দেয়ার পরও থেমে নেই কুচক্রী আলমগীর, রবিউল ও শওকতরা। এখনও অন্তস্বত্তা ও গৃহবধূ এবং তার গর্ভের সন্তানকে নিয়ে এলাকায় নানা অপপ্রচার চালিয়ে যাচ্ছে তারা। বিষয়টি নিয়ে এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। অন্যদিকে অভিযুক্তরা প্রভাবশালী হওয়ায় ভিকটিমের পরিবার তাদের কাছে জিম্মি ও অসহায় হয়ে পড়েছে। এব্যাপারে অভিযুক্ত অপপ্রচারকারীদের মধ্য থেকে রবিউল ইসলামের কাছে জানতে চাইলে তিনি বলেন, হিন্দু জয়দেবের সাথে ওই মুসলিম গৃহবধূর পরকীয়ার সম্পর্ক রয়েছে বলে আমাদের ধারনা। তাই আমরা এ বিষয়ে প্রতিবাদ করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
Design and Developed by DONET IT
SheraWeb.Com_2580