বুধবার, ২০ জানুয়ারী ২০২১, ০৬:০৭ পূর্বাহ্ন

ধর্ষণ ও নারীর প্রতি সহিংসতা বন্ধের দাবিতে নারায়ণগঞ্জে সাইকেল র‌্যালি

অনলাইন ডেক্স :
  • প্রকাশিত সময় : শনিবার, ১০ অক্টোবর, ২০২০
  • ৫ পাঠক পড়েছে

সারাদেশে সংঘটিত ধর্ষণ ও নারীর প্রতি সহিংসতা বন্ধে এবং এর সঙ্গে জড়িতদের দ্রুত গ্রেফতার ও বিচারের দাবিতে নারায়ণগঞ্জে নগরীতে সাইকেল র‌্যালি করেছে একদল তরুণ। শুক্রবার দুপুরে চাষাড়ায় ‘টিম নারায়ণগঞ্জ’ সাইক্লিস্ট গ্রুপ এই সাইকেল র‌্যালি বের করে।

এসময় ‘টিম নারায়ণগঞ্জ’ সাইক্লিস্ট গ্রুপের পক্ষ থেকে উপস্থিত ছিলেন- মেহরাব হোসেন প্রভাত, আব্দুল আজিম নাহাদ, রাসেল, শুভ, মিনহাজ উদ্দিন, হাসিবুল আলম, রেদোয়ান আনন্দ, রিদুল, হীরা, ডালিম, তাফসির, ফয়সাল, ইয়াসিন, রানা, মিলন, সাদিপ প্রমুখ। র‌্যালি শেষে চাষাড়া বিজয়স্তম্ভের সামনে সাইক্লিস্ট গ্রুপটি অবস্থান করে। পরে সরকারি তোলারাম কলেজের শিক্ষার্থী ফারহানা মানিক মুনার সঙ্গে সংহতি জানিয়ে সেখানে প্রায় এক ঘন্টা শহীদ মিনারে অবস্থান করে সাইক্লিস্ট দলটি।

অবস্থান কর্মসূচি পালনকালে ‘টিম নারায়ণগঞ্জ’ সাইক্লিস্ট গ্রুপের মেহরাব হোসেন প্রভাত বলেন, আজ দেশের কোথাও নারীরা নিরাপদ নেই। ভাইয়ের সামনে বোন, বাবা-মার সামনে মেয়ে, স্বামীর সামনে স্ত্রী ইভটিজিংয়ে শিকার হচ্ছে। তারওপর দেশে প্রতিনিয়ত ধর্ষণ ও নির্যাতনের ঘটনা ঘটছে। এবং প্রতিনিয়ত এধরণের ঘটনা বৃদ্ধি পাচ্ছে। আমরা ধর্ষণের ঘটনায় জড়িতদের আইনের আওতায় এনে ফাঁসির দাবি জানাই। যাতে করে অন্য অপরাধীরা এ ধরণের অপরাধ করার আগে একবার হলেও চিন্তা করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
Design and Developed by DONET IT
SheraWeb.Com_2580