মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১, ০৪:৪৯ পূর্বাহ্ন

প্রথমবারের মত অনুষ্ঠিত হলো ইন্ট্রা এক্স আদমজীয়ান ফুটবল টুর্নামেন্ট ২০২১

অনলাইন ডেক্স :
  • প্রকাশিত সময় : বৃহস্পতিবার, ২১ জানুয়ারী, ২০২১
  • ৩০ পাঠক পড়েছে

আদমজী ক্যান্টনমেন্ট স্কুল ও কলেজ এর সাবেক শিক্ষার্থীদের সংগঠন “এক্স স্টুডেন্টস’ এসোসিয়েশনর অব আদমজী ক্যান্টনমেন্ট স্কুল ও কলেজ ( এক্সসাকস্)” এর উদ্যোগে ও সরাসরি পৃষ্ঠপোষকতায় প্রথমবারের মত অনুষ্ঠিত হয়ে গেলো ইন্ট্রা এক্স আদমজীয়ান ফুটবল টুর্নামেন্ট -২০২১”।

সম্প্রতি সেফস্ টেবিল কোর্ট সাইড মাঠে দিনব্যাপী পুরো আয়োজনটি অনুষ্ঠিত হয়।

সংগঠনের সাধারণ সম্পাদক জনাব জুনায়েদ কাদের রুশো সূচনা বক্তব্যের মধ্যদিয়ে টুর্নামেন্টের উদ্বোধনী ঘোষণা করেন। দিন ব্যাপী এই টুর্নামেন্টে মোট ৮ টি দল অংশগ্রহণের মাধ্যমে খেলার লড়াইয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা প্রথম চার দল সেমিফাইনাল অংশ নেয় এবং ফাইনালে মুখোমুখি হয় আদম৮৬ অল স্টারস এবং আদমজী লায়নস্। নির্ধারিত সময়ে কোন গোল না হওয়ায় ট্রাইবেকারে ২-০ গোলে ম্যাচ জিতে চ্যাম্পিয়ন হয় আদমজী লায়নস্। খেলা শেষে বিজয়ী দলের হাতে চ্যাম্পিয়ন পুরস্কার তুলে দেন প্রধান অতিথি উক্ত স্কুল ও কলেজের প্রাক্তন ছাত্র ও ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা বিভাগের প্রধান জনাব এ কে এম হাফিজ আক্তার।

সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে টুর্নামেন্টে অংশগ্রহণ কারী ও আয়োজকদের ভূয়সি প্রশংসা করেন, তাছাড়া তিনি ছাত্র জীবনের নস্টালজিক সৃতিচারন করেন। এছাড়া বিশেষ অতিথি আদমজীর সাবেক ছাত্র ও এই আদমজীর মাঠ থেকে উঠে আসা বাংলাদেশ ফুটবলের জাতীয় দলের অধিনায়ক ও সাবেক ফুটবলার জনাব কায়সার হামিদ। তরুণ খেলোয়াড়দের উৎসাহ দিতে তিনি মাঠে আসেন। তিনি ফুটবলের মানুষ, তাই দেশের ফুটবল নিয়ে তরুণ প্রজন্মের কাছে আরো প্রতাশা ব্যক্ত করে কথা বলেছেন তিনি।

এসময় ধারাবাহিক ভাবে এই ধরনের ফুটবল টুর্নামেন্ট ও অন্যান্য খেলাধুলার আয়োজন করার প্রতিশ্রুতি জানিয়ে এক্সসাকস্ এর সাধারণ সম্পাদক জনাব জুনায়েদ কাদের রুশো। এই পুরো আয়োজনটিকে সফল করতে কার্যকরী কমিটির সদস্যগনের মধ্যে আরো উপস্থিত ছিলেন সিরাজুল ইসলাম আজাদ – অরগানাইজিং সেক্রেটারী, এহতেশাম হায়দার খান – কালচারাল এন্ড স্পোর্টস সেক্রেটারি, রবিউল হাসান জ্যোতি – জয়েন্ট কালচারাল এন্ড স্পোর্টস সেক্রেটারি ও অন্যান্যরা ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
Design and Developed by DONET IT
SheraWeb.Com_2580