বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ০৮:৪৯ অপরাহ্ন

ফের জেনিফারের শরীরী জাদুতে মাত নেটদুনিয়া !

অনলাইন ডেক্স :
  • প্রকাশিত সময় : সোমবার, ১৮ জানুয়ারী, ২০২১
  • ২৯ পাঠক পড়েছে

ফের শরীরী সৌন্দর্যে ঝড় তুলেছেন পঞ্চাশোর্ধ জেনিফার। জেনিফার লিন লোপেজ একজন আমেরিকান অভিনেত্রী, সংগীত শিল্পী, বিনোদন তারকা, ব্যবসায়িক উদ্যোক্তা ও প্রযোজক। তার একেকটি কাজ মানে বিনোদনের নতুন খোরাক। বিশ্বব্যাপী অনেক মানুষ মুখিয়ে থাকেন তার কাজের প্রতি! প্রতিক্ষার অবসান। সামনে এলো লোপেজ জাদু। তাতেই বুঁদ হয়ে রয়েছেন নেটিজেনরা।  ১৬ জানুয়ারি, শনিবার মুক্তি পেয়েছে ‘ইন দ্য মর্নিং’। যেখানে শরীরি সৌন্দর্যে ঝড় তুলেছেন জেনিফার।
সৌজন্যে তাঁর নতুন মিউজিক ভিডিয়ো ‘ইন দ্য মর্নিং’ । ‘ইন দ্য মর্নিং’-এ জেনিফার কখনও পরীর বেশে ডানা মেলে আকাশে উড়েছেন। কখনও আবার তিনি মৎস্য কন্যার ভূমিকায়। এই মিউজিক ভিডিয়োর একটি জায়গাতে তিনি নগ্ন অবস্থাতে ধরা দিয়েছেন। যেখানে তার শরীরে লেগে রয়েছে সাদা পালকের দুটি ডানা। ৫১ বছর বয়সেও জেনিফারের শরীর সৌন্দর্যে মুগ্ধ নেট জনতা।

মিউজিক ভিডিয়োটি ইনস্টাগ্রামে পোস্ট করে জেনিফার লোপেজ লিখেছেন, ‘আমি আপনাকে নিজের থেকেও বেশি ভালোবাসি। আমি ‘ইন দ্য মর্নিং’-মিউজিক ভিডিয়োটির জন্য ভীষণভাবেই উদ্দীপ্ত। এখানে সম্পর্কের কালোদিকটি প্রতীকীভাবে তুলে ধরা হয়েছে। বলতে চাওয়া হয়েছে আপনি কাউকে বদলাতে পারবেন না। শুধু নিজেকেই পরিবর্তন করতে পারবেন। তাই ডানা মেলে উড়ুন, যে আপনার প্রকৃত মূল্য দেয় না, তার কাছ থেকে বের হয়ে আসুন।’
‘ইন দ্য মর্নিং’-র জন্য গতবছর নভেম্বরেই নগ্ন ফটোশুট করেছিলেন ‘জেলো’। যেখানে তাঁর অনুরাগীদের পঞ্চাশোর্ধ গায়িকা, তথা অভিনেত্রীর শরীর সৌন্দর্য নিয়ে বিভিন্ন মন্তব্য করতে দেখা গিয়েছিল। তখন থেকেই মিউজিক ভিডিয়োর জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন তার অনুরাগীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
Design and Developed by DONET IT
SheraWeb.Com_2580