সোমবার, ১৮ জানুয়ারী ২০২১, ১২:৪৩ পূর্বাহ্ন

বাঁচা-মরার দিনে উজ্জ্বল সাইফউদ্দিন

অনলাইন ডেক্স :
  • প্রকাশিত সময় : বৃহস্পতিবার, ২২ অক্টোবর, ২০২০
  • ৩ পাঠক পড়েছে

হারলেই বিসিবি প্রেসিডেন্টস কাপ থেকে বাদ পড়বে তামিম একাদশ। এমন বাঁচা-মরার দিনে উজ্জ্বল সাইফউদ্দিন। সৌম্য সরকারকে দিয়ে শুরু, তাসকিন আহমেদকে দিয়ে শেষ। মাঝে সাইফউদ্দিন নিয়েছেন ৫ উইকেট। বৃষ্টি-বিঘ্নিত ম্যাচ নেমে আসে ৪১ ওভারে। তাও শেষ পর্যন্ত খেলতে পারেনি নাজমুল একাদশ।
ব্যাট করতে নেমে নাজমুল একাদশের দুই ওপেনার সৌম্য সরকার ও পারভেজ হোসেন ইমন তেমন কিছু করতে পারলেন না। সৌম্য ১০ (১৮) রানে ফেরেন সাইফউদ্দিনের বলে ক্যাচ দিয়ে। এরপর অধিনায়ক নাজমুল হাসানও হতাশা নিয়ে ফেরেন সাজঘরে। তাকে ৫ (১৭) রানে ফেরান মোস্তাফিজুর রহমান। এরপর পারভেজকে ১০ রানে ফেরান শেখ মাহাদী। দলীয় ৫৪ রানের মাথায় শুরু হয় ভারী বর্ষণ। তাতে প্রায় দেড় ঘণ্টা থেমে থাকে ম্যাচ। খেলা শুরুর পর আফিফ হোসেন ও মুশফিকুর রহমানের ৯০ রানের জুটিতে শুরুর ধাক্কা সামলে ওঠে নাজমুল একাদশ।

তবে ৬১ বলে ৪০ রান করে মাহাদীর বলে বোল্ড হয়ে সাজঘরে ফেরেন আফিফ। মুশফিক অর্ধশতক পূর্ণ করলেও ৭৫ বলে ৫১ রান করে শিকার হন সাইফউদ্দিনের। আফিফ-মুশফিকের বিদায়ের পর আর কেউ বড় স্কোর গড়তে পারেননি। তৌহিদ রিদয় ১৩, ইরফান শুক্কুর ১৫ আর নাসুম আহমেদের ১১ রানে ভর করে ৩৯ ওভার তিন বলে ১৬৫ রান তুলতেই সব উইকেট হারায় নাজমুল একাদশ।

তামিম একাদশের হয়ে ৮ ওভার ৩ বলে ৫/২৬ উইকেট নিয়েছেন সাইফউদ্দিন। এছাড়া ৩টি নিয়েছেন মোস্তাফিজ, ও ২টি উইকেট নিয়েছেন শেখ মাহাদী হাসান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
Design and Developed by DONET IT
SheraWeb.Com_2580