মঙ্গলবার, ২৬ জানুয়ারী ২০২১, ০৮:৫০ অপরাহ্ন

বাংলাদেশ প্রাথমিক সহকারী শিক্ষক সমিতির সিরাজগঞ্জ শাখার সম্মেলন অনুষ্ঠিত

অনলাইন ডেক্স :
  • প্রকাশিত সময় : শুক্রবার, ২০ নভেম্বর, ২০২০
  • ২ পাঠক পড়েছে

সিরাজগঞ্জ সদর ও কামারখন্দ আসনের জাতীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) অধ্যাপক ডাঃ হাবিব মিল্লাত মুন্না বলেছেন বর্তমান সরকার জননেত্রী শেখ হাসিনা শিক্ষা দপ্তর সহ সকল দূর্নীতির কোন ব্যক্তি বা প্রতিষ্ঠানকে ছাড় দিচ্ছেন না। সততায় দৃড় প্রতিঙ্গা জননেত্রী শেখ হাসিনার। শিক্ষকদের দাবিদাওয়া ধাপে ধাপে বাস্তবায়ন করে চলেছে শেখ হাসিনার সরকার।
শিক্ষায় বর্তমান ও ভবিষ্যৎ প্রজন্ম আরও উন্নতির পথে চলতে পারবে এরই জন্য শিক্ষকদের নিয়ে শিক্ষার কাজ করছেন বাংলাদেশ সরকার। সমাজ থেকে বাল্য বিবাহ, মাদক,সন্ত্রাসী, জঙ্গি প্রতিরোধে করতে সকলকে এগিয়ে আসার আহবান জানান। এছাড়াও মহামারী করোনা ভাইরাস মোকাবিলার সকলকে বার বার সাবান পানি দিয়ে হাত ধোয়া ও মাস্ক পড়ার উপদেশও দেন।
শুক্রবার সকাল ১০ টায় শহীদ এম মুনসুর আলী অডিটোরিয়ামে বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতি, রেজিঃ নং এস-১২০৬৮ সিরাজগঞ্জ জেলা শাখার শাখার ত্রি-বার্ষিক সম্মেলন প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
উক্ত সম্মেলনে বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক সমিতির সিরাজগঞ্জ জেলা শাখার সভাপতি মোঃ আমিনুর ইসলাম’র সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মাসুদ রানার সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্যে রাখেন, বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক সমিতির কেন্দ্রীয় কমিটির সভাপতি মোহাম্মদ শামছুদ্দীন মাসুদ এবং সাধারণ সম্পাদক সাবেরা বেগম ও সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মতিউর রহমান প্রমূখ ।
এসময় আওয়ামী লীগ তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আনোয়ার হোসেন ফারুক , পৌর প্যানেল মেয়র ও প্রেসক্লাবে সভাপতি হেলাল উদ্দিন সহ জেলার ৯ টি উপজেলার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষকগণ ও বিভিন্ন জেলা থেকে আসা সভাপতি ও সাধারণ সম্পাদকগণ সম্মেলনে অংশ গ্রহণ করেন। সম্মেলনে জেলার সহকারী প্রধান শিক্ষক ও কেন্দ্রীয় নেতাদের সর্বসম্মতিক্রমে কন্ঠ ভোটে মাে: আমিনুর ইসলাম সভাপতি, সাধারণ সম্পাদক মােঃ মাসুদ রানাকে পরবর্তী তিন বছরের জন্য ১১১ সদস্যবিশিষ্ট সিরাজগঞ্জ জেলা কমিটি গঠন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
Design and Developed by DONET IT
SheraWeb.Com_2580