বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ০৭:৩৭ অপরাহ্ন

বাঘায় জননেত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে ছাত্রনেতা সুজনের আয়োজন

অনলাইন ডেক্স :
  • প্রকাশিত সময় : বৃহস্পতিবার, ১ অক্টোবর, ২০২০
  • ১৬ পাঠক পড়েছে

রাজশাহীর বাঘায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ কন্যা, বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষ্যে “কেন্দ্রীয় ছাত্রলীগের বৃক্ষরোপণ কর্মসূচির ” অংশ হিসেবে বৃক্ষরোপণ কর্মসূচি, আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করেছে রাজশাহী জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সুজন আলী।

৩০ শে ( সেপ্টেম্বর ) রোজ বুধবার বিকেলে প্রথমে বৃক্ষরোপন কর্মসূচির পালন করা হয়। বাধ মাগরিব পাকুড়িয়া ইউনিয়নের ৯ নং ওয়ার্ড আওয়ামীলীগের কার্যালয়ে দলিও নেতৃবৃন্দের উপস্থিতে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

ছাত্রনেতা সুজন বলেন, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের কর্মসূচি হিসেবে রাজশাহী জেলা ছাত্রলীগের বৃক্ষরোপন কর্মসূচি, আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করাহয়। দোয়া মাহফিলে বাংলাদেশ সরকারের সফল প্রধানমন্ত্রী বঙ্গকন্যা জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা আপার ও আমার নেতা জননেতা আলহাজ্ব মোঃ শাহরিয়ার আলম এম,পি সহ সকল আওয়ামী প্রেমীদের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় দোয়া করা হয়।

সেই সময় আরো উপস্থিত ছিলেন ৩ নং পাকুড়িয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শাহিনুর রহমান, পাকুরিয়া ইউনিয়নের ৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি সদস্য জনাব আমিরুল ইসলাম, যুবলীগ নেতা শরিফুল ইসলাম,যুুবলীগ নেতা নাজমুল হক আলো, ফজল হোসেন , শাহ দৌলা ডিগ্রী কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি শিমুল, মোস্তাফিজুর,আলমগীর,মানিক প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
Design and Developed by DONET IT
SheraWeb.Com_2580