সোমবার, ০৮ মার্চ ২০২১, ১১:৩২ পূর্বাহ্ন

বেইলি রোডে বুবলী

অনলাইন ডেক্স :
  • প্রকাশিত সময় : রবিবার, ৩ জানুয়ারী, ২০২১
  • ৭০ পাঠক পড়েছে

গেল বছরের ফেব্রুয়ারিতে পরিচালক সৈকত নাসিরের ‘ক্যাসিনো’ সিনেমার ডাবিংয়ে রাজধানীর মগবাজারের একটি স্টুডিওতে সবশেষ দেখা মিলেছিল ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা শবনম বুবলীর। এরপর নানা গুঞ্জন ডালপালা মেলেছে, অথচ সশরীরে দেখা মেলেনি বুবলীর। তবে ফেসবুক পেজে মাঝেমধ্যে দেখা মেলে তাঁর।

অবশেষে সেই ‘উধাও’ বুবলীর দেখা মিলেছে রাজধানীর নিউ বেইলি রোডে। ফটোগ্রাফার রফিকুল ইসলাম র‍্যাফের নিউ বেইলি রোডের ‘স্টুডিও ইভিএফ’-এ গত সপ্তাহে ফটোশুটে অংশ নিয়েছেন এই অভিনেত্রী। যার একটি ছবি বছরের প্রথম দিনে অন্তর্জালে প্রকাশ করে বুবলী ক্যাপশন জুড়েছেন, ‘সবাইকে নতুন বছর ২০২১ সালের শুভেচ্ছা। নতুন বছর নতুন লুকে শুরু হলো।’
সেই ছবিতে মাথায় ক্যাপ, কোমরে জ্যাকেট বেঁধে দাঁড়িয়ে আছেন বুবলী। ফিটনেসেও ছিল চমক। নতুন এই লুকে নেটজনতার কাছ থেকে বেশ প্রশংসা পেয়েছেন বুবলী।

বুবলীর এক ঘনিষ্ঠ সূত্র এনটিভি অনলাইনের কাছে দাবি করেছে, খুব দ্রুতই কাজে ফিরছেন এই অভিনেত্রী। এরই মধ্যে সেই প্রস্তুতিও সেরেছেন তিনি। আর হঠাৎ বেইলি রোডের ফটোশুট প্রসঙ্গে সূত্রটির বক্তব্য, এর আগে আড়ালে যাওয়া প্রসঙ্গে বুবলী বলেছিলেন, তিনি বেশ মুটিয়ে গেছেন। এখন ফিট হয়েছেন। নতুন বছরের শুরুতে তিনি ফিরছেন, সেটা জানান দেওয়া।

দীর্ঘদিন শবনম বুবলীকে মুঠোফোন ও অন্তর্জালে একাধিকবার যোগাযোগ করে না পাওয়া গেলেও নতুন বছরের শুরুতে একাধিক সংবাদকর্মীকে নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছেন এই অভিনেত্রী। সংবাদপাঠিকা থেকে দেশের সবচেয়ে জনপ্রিয় নায়ক শাকিব খানের নায়িকা হয়ে ২০১৬ সালে আলোচনায় আসেন শবনম বুবলী। শুটিং শেষ করা ‘ক্যাসিনো’ সিনেমায় নিরবের বিপরীতে ছাড়া ক্যারিয়ারের সব সিনেমায়ই তিনি অভিনয় করেছেন শাকিব খানের বিপরীতে। ‘ক্যাসিনো’ সিনেমাটি মুক্তির অপেক্ষায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
Design and Developed by DONET IT
SheraWeb.Com_2580