বুধবার, ২০ জানুয়ারী ২০২১, ০১:১৬ অপরাহ্ন

যতদিন শেখ হাসিনার হাতে দেশ, পথ হারাবে না বাংলাদেশ ॥ নৌ-প্রতিমন্ত্রী

অনলাইন ডেক্স :
  • প্রকাশিত সময় : মঙ্গলবার, ২০ অক্টোবর, ২০২০
  • ২ পাঠক পড়েছে

নৌ-পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, যতদিন শেখ হাসিনার হাতে দেশ, পথ হারাবে না বাংলাদেশ। কেননা এই বৈশ্বিক মহামারি করোনাভাইরাসে বিশ্বের অনেক উন্নত দেশের অর্থনীতি ভেঙ্গে পড়েছে। আমাদের প্রধানমন্ত্রীর সাহসিকতার সঙ্গে করোনাভাইরাস মোকাবেলা করায় বাংলাদেশ আজ বিশ্বের কাছে রোল মডেল।আজ মঙ্গলবার সকাল ১১টায় দিনাজপুরের বোচাগঞ্জ উপজেলা পরিষদ হলরুমে উপজেলা প্রশাসন আয়োজিত বোচাগঞ্জের ৮২টি পূজামন্ডপে সরকারি জিআর এর টাকা বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী আরও বলেন, আমাদের মহান নেতা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণ করার পথে আছি এবং দরিদ্র দেশ থেকে আমরা আজ উন্নয়নশীল দেশে উপনীত হয়েছি। আগামীতে উন্নত দেশ হিসেবে বাংলাদেশকে রূপান্তর করে সবাই মিলে আনন্দ উৎসব করব। তিনি পূজা উদ্যাপন পরিষদের নিদের্শনা মেনে এবারের দুর্গা উৎসব পালন করতে সকলের প্রতি আহ্বান জানান।

বোচাগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ছন্দা পাল এর সভাপতিত্বে ও উপজেলা পূজা উদ্যাপন পরিষদের সাধারণ সম্পাদক বিশ্বনাথ চক্রবর্তীর সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন পূজা উদ্যাপন পরিষদের সভাপতি বীর ভদ্র রায়, বোচাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নবী হোসেন খান প্রমুখ। প্রধান অতিথি জিআর এর অনুদান থেকে প্রত্যেকটি পূজামন্ডপকে ১৮ হাজার ও পুরোহিতদের ২ হাজার টাকা ও শাড়ি, ধুতি বিতরণ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
Design and Developed by DONET IT
SheraWeb.Com_2580