সোমবার, ১৮ জানুয়ারী ২০২১, ০৪:৪৬ অপরাহ্ন

সাধারণ মানুষের স্বপ্ন বাস্তবে রূপান্তরিত করতে বদ্ধ পরিকর কাউন্সিলর প্রার্থী – মনা তালুকদার

অনলাইন ডেক্স :
  • প্রকাশিত সময় : শনিবার, ৩ অক্টোবর, ২০২০
  • ১ পাঠক পড়েছে

মোংলা পৌর্ট পৌরসভার নির্বাচনকে সামনে রেখে ৭ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী,মোংলা পৌর যুবলীগ নেতা মনা তালুকদার।
মোংলা পোর্ট পৌরসভার কাউন্সিলর নির্বাচিত হতে ৭ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মনা তালুকদার ওয়ার্ডের বিভিন্ন অলিগলিতে চালাচ্ছে ব্যাপক নির্বাচনী প্রচারণা। নতুন কাউন্সিলার প্রার্থী মনা তালুকদার বিষয়,জানতে চাইলে ৭ নং ওয়ার্ড এলাকা বাসী বলেন, মনা তালুকাদর মানেই মোংলা পৌরবাসীর কাছে একটা অতিপ্রিয় এবং ন্যায়ের উজ্জ্বল নক্ষত্রের একটি নাম আমরা কোন রকম সমস্যার সম্মুখীন হয়ে তার শরণাপন্ন হলে তাৎক্ষণিক ভাবে আমরা সমস্যার একটি সমাধান পাই। আরো বলেন তরুণ নেতৃত্বের প্রয়োজন। মনা তালুকদার নিঃসন্দেহে একজন ভালো মানুষ আমরা নির্বাচনের বিষয়ে আমরা তাকে আশ্বস্ত করেছি, আমরা তার পাশে থাকবো। নির্বাচনের বিষয় ৭ নং ওয়ার্ডের যুব সমাজের কাছে জানতে চাইলে বলেন, ওয়ার্ড বাসী স্বপ্ন দেখছে নির্বাচনের, আর সেই নির্বাচনে পৌরসভার ৭ নং ওয়ার্ডের সাধারণ জনগণের একমাত্র আশার প্রদীপ মনা তালুকদার।
আরো বলেন মনা তালুকদার মানে শুধু ৭ নং ওয়ার্ড নয়, পৌরসভার প্রতিটি মানুষের কাছে ভালোবাসার এবং ন্যায়ের একটা জলন্ত নক্ষত্র, এবং জামাত বি এন পির আতঙ্ক।তিনি ১৯৯৬ শাল থেকে আওয়ামী পরিবারের সাথে যুক্ত আছেন,এবং ২০০১ শালে জামাত বি এন পি জোট ক্ষমতায় আসার পর ভিবিন্ন মামলা হামলার শিকার। বর্তমানে মোংলা পৌর যুবলীগে যুক্ত আছেন। আমরা যুব সমাজ চাই দক্ষ বেক্তিদারা আমাদের ৭ নং ওয়ার্ড পরিচালিত হোক। এবং কাউন্সিলর প্রার্থী মনা তালুকদার তিনি নিজেও স্বপ্ন দেখেছেন নিজের ওয়ার্ডকে ডিজিটাল ওয়ার্ডে রূপান্তরিত করার। মনা তালুকদার বলেন জন্মভূমির প্রতি প্রতিটা মানুষের ঋণ আছে, আর এই ঋণের দায়বদ্ধতা থেকেই আমার আজকের এই নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার এই সিদ্ধান্ত।
আরো বলেন আমার ৭ ওয়াডে দীর্ঘদিন ধরে কিছু রাস্তা মানুষ চলার অনুপোযোগী।আমি ওয়ার্ড বাসির দোয়া ও সহযোগিতা নিয়ে,মোংলা পৌর্ট পৌরসভার ঐতিহ্যবাহী ৭ নং ওয়ার্ডকে সম্পূর্ণ মাদকমুক্ত করতে চাই। এবং যুব সমাজকে মাদক মুক্ত রাখতে খেলাধুলার বিকল্প কিছু নেই। তাই যুবসমাজকে খেলাধুলা করতে আরো বেশি আগ্রহী করতে হবে।৭ নং ওয়ার্ডের সকল শ্রেণী পেশার মানুষের দোয়া ভালোবাসা ও সহযোগিতা নিয়ে সুবিধাবঞ্চিত মানুষের জন্য কাজ করতে চাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
Design and Developed by DONET IT
SheraWeb.Com_2580