সোমবার, ১৮ জানুয়ারী ২০২১, ০৪:৩৫ অপরাহ্ন

সুগভীর ক্লিভেজ, সঙ্গে বিকিনি; মোনোক্রোম লুকেও ঝড় তুলেছেন দিশা পাটানি সাদা-কালোতেও তাঁর লুক যথেষ্ট আকর্ষণীয়

অনলাইন ডেক্স :
  • প্রকাশিত সময় : শনিবার, ৯ জানুয়ারী, ২০২১
  • ১৯ পাঠক পড়েছে

বলিউডের একেবারে নতুন প্রজন্মের নায়িকা তিনি। এখনও কেরিয়ারে পায়ের তলার মাটি সে ভাবে দেখতে গেলে শক্ত হয়নি। ছবিও করেছেন হাতে গোনা কয়েকটাই! কিন্তু একটা জায়গায় দিশা পাটানি গুণে গুণে গোল দিতে পারেন বলিউডের যে কোনও প্রথম সারির নায়িকাকে। তুখোড় স্টাইল স্টেটমেন্ট আর পারফেক্ট বিকিনি-বডির জন্য বলিউড ক্যুইন দিশার যে কোনও পোস্টই মুহূর্তে ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। দিন কয়েক আগেই অ্যাকোয়া গার্ল লুকে ঝড় তুলেছিলেন তিনি। নীল সমুদ্রের মাঝে তাঁর হলুদ বিকিনি আর হট পোজে মজেছিলেন নেটিজেনরা।

তবে এবার একটু অন্য ভাবে দেখার চেষ্টা দিশাকে। কথা হচ্ছে বলিউডের এই অভিনেত্রীর মোনোক্রোম লুক নিয়ে। বলা বাহুল্য, মোনোক্রোম্যাটিক বা সাদা-কালো লুকের প্রতি যেন একটা আলাদা প্রেম রয়েছে দিশার। আর সাদা-কালোতেও তাঁর লুক যথেষ্ট আকর্ষণীয়। নানা আন্তর্জাতিক ব্র্যান্ডের লঁজারি হোক বা বিকিনি, দিশার সাদা-কালো ছবিও চোখ টেনে নেয় গভীর ভাবে! আসুন, এবার ডুব দেওয়া যাক দিশার ইনস্টা (Instagram) অ্যাকাউন্টের বেশ কিছু মুহূর্তে। তবে এবার একটু অন্য ভাবে দেখার চেষ্টা দিশাকে। কথা হচ্ছে বলিউডের এই অভিনেত্রীর মোনোক্রোম লুক নিয়ে। বলা বাহুল্য, মোনোক্রোম্যাটিক বা সাদা-কালো লুকের প্রতি যেন একটা আলাদা প্রেম রয়েছে দিশার। আর সাদা-কালোতেও তাঁর লুক যথেষ্ট আকর্ষণীয়। নানা আন্তর্জাতিক ব্র্যান্ডের লঁজারি হোক বা বিকিনি, দিশার সাদা-কালো ছবিও চোখ টেনে নেয় গভীর ভাবে! আসুন, এবার ডুব দেওয়া যাক দিশার ইনস্টা (Instagram) অ্যাকাউন্টের বেশ কিছু মুহূর্তে।
তবে এবার একটু অন্য ভাবে দেখার চেষ্টা দিশাকে। কথা হচ্ছে বলিউডের এই অভিনেত্রীর মোনোক্রোম লুক নিয়ে। বলা বাহুল্য, মোনোক্রোম্যাটিক বা সাদা-কালো লুকের প্রতি যেন একটা আলাদা প্রেম রয়েছে দিশার। আর সাদা-কালোতেও তাঁর লুক যথেষ্ট আকর্ষণীয়। নানা আন্তর্জাতিক ব্র্যান্ডের লঁজারি হোক বা বিকিনি, দিশার সাদা-কালো ছবিও চোখ টেনে নেয় গভীর ভাবে! আসুন, এবার ডুব দেওয়া যাক দিশার ইনস্টা (Instagram) অ্যাকাউন্টের বেশ কিছু মুহূর্তে।

দিশা পাটানিকে শেষবার দেখা গিয়েছিল মলঙ্গ (Malang) সিনেমায়। আদিত্য রায় কাপুরের (Aditya Roy Kapur) বিপরীতে অভিনয় করেছিলেন তিনি। প্রিয় ব্র্যান্ড Calvin Kleins-এর লুকে দিশা। তিনি এই ব্র্যান্ডের ভারতের অ্যাম্বাসাডরও বটে। দিশা পাটানিকে শেষবার দেখা গিয়েছিল মলঙ্গ (Malang) সিনেমায়। আদিত্য রায় কাপুরের (Aditya Roy Kapur) বিপরীতে অভিনয় করেছিলেন তিনি। প্রিয় ব্র্যান্ড Calvin Kleins-এর লুকে দিশা। তিনি এই ব্র্যান্ডের ভারতের অ্যাম্বাসাডরও বটে।
দিশা পাটানিকে শেষবার দেখা গিয়েছিল মলঙ্গ (Malang) সিনেমায়। আদিত্য রায় কাপুরের (Aditya Roy Kapur) বিপরীতে অভিনয় করেছিলেন তিনি। প্রিয় ব্র্যান্ড Calvin Kleins-এর লুকে দিশা। তিনি এই ব্র্যান্ডের ভারতের অ্যাম্বাসাডরও বটে।

কালো ওয়ান পিসে (LBD) লাস্যময়ী দিশা। শোভা বাড়িয়েছে নেকলেশটি। কালো ওয়ান পিসে (LBD) লাস্যময়ী দিশা। শোভা বাড়িয়েছে নেকলেশটি।
কালো ওয়ান পিসে (LBD) লাস্যময়ী দিশা। শোভা বাড়িয়েছে নেকলেশটি।

গ্র্যাজিয়া (Grazia) ম্যাগাজিনের ফটোশুটে আগুন ঝরাচ্ছেন দিশা। গ্র্যাজিয়া (Grazia) ম্যাগাজিনের ফটোশুটে আগুন ঝরাচ্ছেন দিশা।
গ্র্যাজিয়া (Grazia) ম্যাগাজিনের ফটোশুটে আগুন ঝরাচ্ছেন দিশা।

অবিনাশ গোয়াড়িকরের ( Avinash Gowariker) একটি ফটোশ্যুটে বাঘি ২-এর অভিনেত্রীকে দেখলে চমকে উঠতে হয়। অবিনাশ গোয়াড়িকরের ( Avinash Gowariker) একটি ফটোশ্যুটে বাঘি ২-এর অভিনেত্রীকে দেখলে চমকে উঠতে হয়।
অবিনাশ গোয়াড়িকরের ( Avinash Gowariker) একটি ফটোশ্যুটে বাঘি ২-এর অভিনেত্রীকে দেখলে চমকে উঠতে হয়।

পুলের ধারে অবসরকে উপভোগ করছেন দিশা। বিকিনি লুক নজর কাড়তে বাধ্য। পুলের ধারে অবসরকে উপভোগ করছেন দিশা। বিকিনি লুক নজর কাড়তে বাধ্য।
পুলের ধারে অবসরকে উপভোগ করছেন দিশা। বিকিনি লুক নজর কাড়তে বাধ্য।

Vogue India-এর ফটোশ্যুটে দিশা। এমন মোহময়ী আবেদন কে উপেক্ষা করতে পারে? Vogue India-এর ফটোশ্যুটে দিশা। এমন মোহময়ী আবেদন কে উপেক্ষা করতে পারে?
Vogue India-এর ফটোশ্যুটে দিশা। এমন মোহময়ী আবেদন কে উপেক্ষা করতে পারে?

গ্র্যাজিয়া ম্যাগাজিনের ফটোশ্যুটে পোজ দিচ্ছেন দিশা। গর্জাস শব্দটা যেন তাঁর জন্যই তৈরি বলে দেখে মনে হচ্ছে! গ্র্যাজিয়া ম্যাগাজিনের ফটোশ্যুটে পোজ দিচ্ছেন দিশা। গর্জাস শব্দটা যেন তাঁর জন্যই তৈরি বলে দেখে মনে হচ্ছে!
গ্র্যাজিয়া ম্যাগাজিনের ফটোশ্যুটে পোজ দিচ্ছেন দিশা। গর্জাস শব্দটা যেন তাঁর জন্যই তৈরি বলে দেখে মনে হচ্ছে!

এর পর রাধে (Radhe) ও কে-টিনা (KTina) সিনেমায় দেখা যাবে এই বলি-ক্যুইনকে। কে-টিনায় পঞ্জাবের এক ছোট্ট শহরের মেয়ের ভূমিকায় দেখা যাবে দিশাকে। যে নানা রকমের অন্ধবিশ্বাস ও কুসংস্কারে বিশ্বাসী। এর পর রাধে (Radhe) ও কে-টিনা (KTina) সিনেমায় দেখা যাবে এই বলি-ক্যুইনকে। কে-টিনায় পঞ্জাবের এক ছোট্ট শহরের মেয়ের ভূমিকায় দেখা যাবে দিশাকে। যে নানা রকমের অন্ধবিশ্বাস ও কুসংস্কারে বিশ্বাসী।
এর পর রাধে (Radhe) ও কে-টিনা (KTina) সিনেমায় দেখা যাবে এই বলি-ক্যুইনকে। কে-টিনায় পঞ্জাবের এক ছোট্ট শহরের মেয়ের ভূমিকায় দেখা যাবে দিশাকে। যে নানা রকমের অন্ধবিশ্বাস ও কুসংস্কারে বিশ্বাসী।

খানিকটা অ্যাঞ্জেলিনা (Angelina Jolie) পোজে ধরা দেওয়ার চেষ্টা করেছেন দিশা। বলতেই হচ্ছে, হলিউড নায়িকার চেয়ে কম যান না তিনি! খানিকটা অ্যাঞ্জেলিনা (Angelina Jolie) পোজে ধরা দেওয়ার চেষ্টা করেছেন দিশা। বলতেই হচ্ছে, হলিউড নায়িকার চেয়ে কম যান না তিনি!
খানিকটা অ্যাঞ্জেলিনা (Angelina Jolie) পোজে ধরা দেওয়ার চেষ্টা করেছেন দিশা। বলতেই হচ্ছে, হলিউড নায়িকার চেয়ে কম যান না তিনি!

লেটেস্ট খবর
গণধর্ষণ করে মহিলার যৌনাঙ্গে স্টিলের গ্লাস ঢুকিয়ে চলে অত্যাচার, গ্রেফতার ২
সমাধান সূত্র অধরা, আন্দোলন চালিয়ে যাবেন কৃষকরা! যাবেন না আদালতেও
ভয়াবহ! মহারাষ্ট্রের হাসপাতালে ১০ সদ্যোজাত শিশুর মৃত্যু হল আগুনে পুড়ে
হাসপাতালের সামনে হঠাৎই ধ্বসে গেল রাস্তা! প্রচুর গাড়ি তলিয়ে গেল বিশাল গর্তে

ছবি
ব্রিটেনে তৃতীয় কার্যকরী টিকা হিসেবে গ্রিন সিগন্যাল পেল মডার্না
ব্রিটেনে তৃতীয় কার্যকরী টিকা হিসেবে গ্রিন সিগন্যাল পেল মডার্না

সপ্তাহের কোন দিন কোন রঙের পোশাক পরলে টাকা আসবে হুড়মুড়িয়ে, জেনে নিন
সপ্তাহের কোন দিন কোন রঙের পোশাক পরলে টাকা আসবে হুড়মুড়িয়ে, জেনে নিন

‘কে এল, কে গেল ভুলে যান’, কালীঘাটে উচ্চপর্যায়ের বৈঠকে মমতার কড়া বার্তা, ওয়ার্কিং কমিটিতে রদবদল
‘কে এল, কে গেল ভুলে যান’, কালীঘাটে উচ্চপর্যায়ের বৈঠকে মমতার কড়া বার্তা, ওয়ার্কিং কমিটিতে রদবদল

You Might Also Like
Best rated antivirus for pc in 2020: find the best one for you
Best rated antivirus for pc in 2020: find the best one for you
Best Antivirus 2020 | Sponsored Listings
Digital Transformation Courses Prices Might Surprise You
Digital Transformation Courses Prices Might Surprise You
Digital Transformation Courses | Sponsored Listings
Recommended by
জাহির খানের স্ত্রীর সঙ্গে যোগ রয়েছে রাজ পরিবাররে! ৩৫-এ পা দিলেন অভিনেত্রী সাগরিকা ঘাটগে
শুধু বলিউড নয়, পাশাপাশি মরাঠি, পঞ্জাবি সিনেমাতেও দেখা গিয়েছে সাগরিকা ঘাটগেকে। চক দে ইন্ডিয়া ছবির পর থেকে তিনি জনপ্রিয়তা পান।
Bangla Editor | News18 Bangla | January 8, 2021, 9:05 PM IST
•চক দে ইন্ডিয়া রিলিজ করার পর সংবাদ শিরোনামে উঠে আসেন তিনি। পরের দিকে জাহির খানের (Zaheer Khan) সঙ্গে তাঁর সম্পর্ক নিয়েও বিস্তর চর্চা হয়। তবে শুধু হিন্দি সিনেমা নয়। বলিউডের পাশাপাশি কাজ করেছেন মরাঠি ও পঞ্জাবি সিনেমাতেও। সাগরিকা ঘাটগে। ৩৫ বছরে পা দিলেন এই অভিনেত্রী। চকে দে ইন্ডিয়া-খ্যাত প্রীতি সবরওয়াল তথা সাগরিকার সম্পর্কে এই তথ্যগুলি চমকে দিতে পারে আপনাকে। জন্মদিনে জেনে নেওয়া যাক অজানা সাগরিকাকে। •চক দে ইন্ডিয়া রিলিজ করার পর সংবাদ শিরোনামে উঠে আসেন তিনি। পরের দিকে জাহির খানের (Zaheer Khan) সঙ্গে তাঁর সম্পর্ক নিয়েও বিস্তর চর্চা হয়। তবে শুধু হিন্দি সিনেমা নয়। বলিউডের পাশাপাশি কাজ করেছেন মরাঠি ও পঞ্জাবি সিনেমাতেও। সাগরিকা ঘাটগে। ৩৫ বছরে পা দিলেন এই অভিনেত্রী। চকে দে ইন্ডিয়া-খ্যাত প্রীতি সবরওয়াল তথা সাগরিকার সম্পর্কে এই তথ্যগুলি চমকে দিতে পারে আপনাকে। জন্মদিনে জেনে নেওয়া যাক অজানা সাগরিকাকে।
•চক দে ইন্ডিয়া রিলিজ করার পর সংবাদ শিরোনামে উঠে আসেন তিনি। পরের দিকে জাহির খানের (Zaheer Khan) সঙ্গে তাঁর সম্পর্ক নিয়েও বিস্তর চর্চা হয়। তবে শুধু হিন্দি সিনেমা নয়। বলিউডের পাশাপাশি কাজ করেছেন মরাঠি ও পঞ্জাবি সিনেমাতেও। সাগরিকা ঘাটগে। ৩৫ বছরে পা দিলেন এই অভিনেত্রী। চকে দে ইন্ডিয়া-খ্যাত প্রীতি সবরওয়াল তথা সাগরিকার সম্পর্কে এই তথ্যগুলি চমকে দিতে পারে আপনাকে। জন্মদিনে জেনে নেওয়া যাক অজানা সাগরিকাকে।

•জাতীয় স্তরের হকি খেলোয়াড়- অভিনেত্রীর পাশাপাশি একজন জাতীয় স্তরের হকি প্লেয়ার সাগরিকা ঘাটগে। তাই শুধু চক দে ইন্ডিয়ার রিলেই নয়, রিয়েল লাইফেও একজন বড় খেলোয়াড় তিনি। সিনেমায় তাঁর নির্বাচনের পিছনে এটিও একটি বড় কারণ ছিল। বলা বাহুল্য চক দে ইন্ডিয়ার অনেকেই বাস্তবিক জীবনে হকি খেলার সঙ্গে যুক্ত ছিলেন। •জাতীয় স্তরের হকি খেলোয়াড়- অভিনেত্রীর পাশাপাশি একজন জাতীয় স্তরের হকি প্লেয়ার সাগরিকা ঘাটগে। তাই শুধু চক দে ইন্ডিয়ার রিলেই নয়, রিয়েল লাইফেও একজন বড় খেলোয়াড় তিনি। সিনেমায় তাঁর নির্বাচনের পিছনে এটিও একটি বড় কারণ ছিল। বলা বাহুল্য চক দে ইন্ডিয়ার অনেকেই বাস্তবিক জীবনে হকি খেলার সঙ্গে যুক্ত ছিলেন।
•জাতীয় স্তরের হকি খেলোয়াড়- অভিনেত্রীর পাশাপাশি একজন জাতীয় স্তরের হকি প্লেয়ার সাগরিকা ঘাটগে। তাই শুধু চক দে ইন্ডিয়ার রিলেই নয়, রিয়েল লাইফেও একজন বড় খেলোয়াড় তিনি। সিনেমায় তাঁর নির্বাচনের পিছনে এটিও একটি বড় কারণ ছিল। বলা বাহুল্য চক দে ইন্ডিয়ার অনেকেই বাস্তবিক জীবনে হকি খেলার সঙ্গে যুক্ত ছিলেন।

•রাজপরিবারের মেয়ে- সাগরিকার সঙ্গে দেশের এক রাজপরিবারের যোগ রয়েছে। সাগরিকার দিদা ইন্দোরের তৃতীয় তুকোজিরাও হোলকার (Tukojirao Holkar III)-এর মেয়ে ছিলেন। সাগরিকার বাবার নাম বিজয়সিংহ ঘাটগে (Vijaysinh Ghatge) ও মায়ের নাম উর্মিলা ঘাটগে (Urmila Ghatge)। কোলাপুরে জন্মেছিলেন সাগরিকা। পরের দিকে সপরিবারে আজমের চলে যান। সেখানে মায়ো কলেজ গার্লস স্কুলে পড়াশোনা শুরু করেন সাগরিকা। •রাজপরিবারের মেয়ে- সাগরিকার সঙ্গে দেশের এক রাজপরিবারের যোগ রয়েছে। সাগরিকার দিদা ইন্দোরের তৃতীয় তুকোজিরাও হোলকার (Tukojirao Holkar III)-এর মেয়ে ছিলেন। সাগরিকার বাবার নাম বিজয়সিংহ ঘাটগে (Vijaysinh Ghatge) ও মায়ের নাম উর্মিলা ঘাটগে (Urmila Ghatge)। কোলাপুরে জন্মেছিলেন সাগরিকা। পরের দিকে সপরিবারে আজমের চলে যান। সেখানে মায়ো কলেজ গার্লস স্কুলে পড়াশোনা শুরু করেন সাগরিকা।
•রাজপরিবারের মেয়ে- সাগরিকার সঙ্গে দেশের এক রাজপরিবারের যোগ রয়েছে। সাগরিকার দিদা ইন্দোরের তৃতীয় তুকোজিরাও হোলকার (Tukojirao Holkar III)-এর মেয়ে ছিলেন। সাগরিকার বাবার নাম বিজয়সিংহ ঘাটগে (Vijaysinh Ghatge) ও মায়ের নাম উর্মিলা ঘাটগে (Urmila Ghatge)। কোলাপুরে জন্মেছিলেন সাগরিকা। পরের দিকে সপরিবারে আজমের চলে যান। সেখানে মায়ো কলেজ গার্লস স্কুলে পড়াশোনা শুরু করেন সাগরিকা।

•জাহির খানকে বিয়ে- দীর্ঘ দিন ধরেই ভারতীয় পেস বোলার জাহির খানের সঙ্গে সম্পর্ক নিয়ে একাধিক জল্পনা চলেছে। শেষমেশ ২০১৭ সালের ২৪ এপ্রিল প্রাক্তন ভারতীয় ক্রিকেটারের সঙ্গে নিজের এনগেজমেন্টের কথা জানান সাগরিকা। নভেম্বরে জাহিরের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন অভিনেত্রী। •জাহির খানকে বিয়ে- দীর্ঘ দিন ধরেই ভারতীয় পেস বোলার জাহির খানের সঙ্গে সম্পর্ক নিয়ে একাধিক জল্পনা চলেছে। শেষমেশ ২০১৭ সালের ২৪ এপ্রিল প্রাক্তন ভারতীয় ক্রিকেটারের সঙ্গে নিজের এনগেজমেন্টের কথা জানান সাগরিকা। নভেম্বরে জাহিরের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন অভিনেত্রী।
•জাহির খানকে বিয়ে- দীর্ঘ দিন ধরেই ভারতীয় পেস বোলার জাহির খানের সঙ্গে সম্পর্ক নিয়ে একাধিক জল্পনা চলেছে। শেষমেশ ২০১৭ সালের ২৪ এপ্রিল প্রাক্তন ভারতীয় ক্রিকেটারের সঙ্গে নিজের এনগেজমেন্টের কথা জানান সাগরিকা। নভেম্বরে জাহিরের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন অভিনেত্রী।

•মরাঠি, পঞ্জাবি সিনেমাতেও অভিনয় করেছেন- শুধু বলিউড নয়, পাশাপাশি মরাঠি, পঞ্জাবি সিনেমাতেও দেখা গিয়েছে সাগরিকা ঘাটগেকে। চক দে ইন্ডিয়ার (Chak De! India) পর ফক্স (Fox), মিলে না মিলে হাম (Miley Na Miley Hum) ও রাশ (Rush) নামে তিনটি হিন্দি সিনেমায় কাজ করেন তিনি। তবে বক্স অফিসে সে ভাবে সাড়া ফেলতে পারেনি এই সিনেমাগুলি। এর পর প্রেমাচি ঘোস্থা (Premachi Ghoshta) নামে একটি মরাঠি সিনেমায় অভিনয় করেন সাগরিকা। মাঝে কেটে গিয়েছে তিন বছর। পরে দিলদরিয়া নামে একটি পাঞ্জাবি সিনেমায় দেখা যায় তাঁকে। উল্লেখ্য, জনপ্রিয় টিভি শো খতরোঁ কে খিলাড়ির (Khatron Ke Khiladi) ফাইনালিস্টও ছিলেন সাগরিকা। •মরাঠি, পঞ্জাবি সিনেমাতেও অভিনয় করেছেন- শুধু বলিউড নয়, পাশাপাশি মরাঠি, পঞ্জাবি সিনেমাতেও দেখা গিয়েছে সাগরিকা ঘাটগেকে। চক দে ইন্ডিয়ার (Chak De! India) পর ফক্স (Fox), মিলে না মিলে হাম (Miley Na Miley Hum) ও রাশ (Rush) নামে তিনটি হিন্দি সিনেমায় কাজ করেন তিনি। তবে বক্স অফিসে সে ভাবে সাড়া ফেলতে পারেনি এই সিনেমাগুলি। এর পর প্রেমাচি ঘোস্থা (Premachi Ghoshta) নামে একটি মরাঠি সিনেমায় অভিনয় করেন সাগরিকা। মাঝে কেটে গিয়েছে তিন বছর। পরে দিলদরিয়া নামে একটি পাঞ্জাবি সিনেমায় দেখা যায় তাঁকে। উল্লেখ্য, জনপ্রিয় টিভি শো খতরোঁ কে খিলাড়ির (Khatron Ke Khiladi) ফাইনালিস্টও ছিলেন সাগরিকা।
•মরাঠি, পঞ্জাবি সিনেমাতেও অভিনয় করেছেন- শুধু বলিউড নয়, পাশাপাশি মরাঠি, পঞ্জাবি সিনেমাতেও দেখা গিয়েছে সাগরিকা ঘাটগেকে। চক দে ইন্ডিয়ার (Chak De! India) পর ফক্স (Fox), মিলে না মিলে হাম (Miley Na Miley Hum) ও রাশ (Rush) নামে তিনটি হিন্দি সিনেমায় কাজ করেন তিনি। তবে বক্স অফিসে সে ভাবে সাড়া ফেলতে পারেনি এই সিনেমাগুলি। এর পর প্রেমাচি ঘোস্থা (Premachi Ghoshta) নামে একটি মরাঠি সিনেমায় অভিনয় করেন সাগরিকা। মাঝে কেটে গিয়েছে তিন বছর। পরে দিলদরিয়া নামে একটি পাঞ্জাবি সিনেমায় দেখা যায় তাঁকে। উল্লেখ্য, জনপ্রিয় টিভি শো খতরোঁ কে খিলাড়ির (Khatron Ke Khiladi) ফাইনালিস্টও ছিলেন সাগরিকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
Design and Developed by DONET IT
SheraWeb.Com_2580